ঢাকা শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাঃ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আরবীঃ ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  1. Lead 1
  2. Lead 2
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মুক্তি পাচ্ছে নরেন্দ্র মোদিকে নিয়ে তৈরি সিনেমা

অনলাইন ডেস্ক
প্রকাশিত: ৬:৪৭ পি.এম, ১০ অক্টোবর ২০২০
Link Copied!

মুক্তি পাচ্ছে ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে তৈরি বায়োপিক সিনেমা। ভারতের বিভিন্ন সিনেমা হলে আগামী ১৫ অক্টোবর মুক্তি পাবে নরেন্দ্র মোদির বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’। মূলত এই ছবিতে তুলে ধরা হয়ছে, একজন চা বিক্রেতা হিসেবে নিজের জীবন শুরু করে কীভাবে ভারতের প্রধানমন্ত্রী হলেন।

এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গত লোকসভা নির্বাচনের আগে। কিন্তু সেই সময় নির্বাচনী বিধিভঙ্গের কারণে ছবিটি মুক্তি পায়নি। অবশেষে ২০১৯ সালের ২৪ মে মুক্তি পায় বিবেক ওবেরয় অভিনীত ছবিটি। মুক্তির প্রথম দিনেই প্রায় ২.৮৮ কোটি টাকার ব্যবসা করেছিল এই ছবি।

ছবিটি পুনরায় মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক সন্দীপ সিং। পুনরায় মুক্তির কারণ হিসেবে প্রযোজক সন্দীপ এস সিং জানান, নরেন্দ্র মোদি ভারতের অন্যতম শ্র্রেষ্ঠ প্রধানমন্ত্রী। করোনার আতঙ্ক কাটিয়ে মানুষ যখন পুনরায় স্বাভাবিক জীবনে ফিরছে। দেশের সব সিনেমা হল খুলে দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে তখন দেশের এমন মহান নায়কের বায়োপিক দেখিয়ে উদ্বুদ্ধ করার চেয়ে সিদ্ধান্ত আর কি হতে পারে! আশা করি সিনেমা হলে ছবিটি পুনরায় পুনর্জীবন লাভ করবে।

চলচ্চিত্রে নাম ভূমিকায় দেখা গিয়েছে বলি তারকা বিবেক ওবেরয়কে , এছাড়াও বোমান ইরানি, বরখা বিস্ত সেনগুপ্ত, জরিনা ওয়াহাব, দর্শন কুমার, রাজেন্দ্র গুপ্ত, অঞ্জন শ্রীবাস্তব প্রমুখ তারকা অভিনয় করেছিলেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস