ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাঃ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আরবীঃ ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  1. Lead 1
  2. Lead 2
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

বিশ্বকাপের দল ঘোষণার অপেক্ষা বাড়ল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২:৫১ পি.এম, ২৬ সেপ্টেম্বর ২০২৩
Link Copied!

আইসিসি বিশ্বকাপ ২০২৩ এ অংশ নিতে আগামীকাল ভারত যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। আজ সন্ধ্যা পর্যন্ত খেলোয়াড়েরা জানেন না কারা বিমানে উঠছেন। খেলোয়াড়দের পাশাপাশি নিযুত ক্রিকেট ভক্তদের অপেক্ষায় রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

অভিনব পন্থায় ওয়ানডে বিশ্বকাপের দল ঘোষণার কথা সামাজিক মাধ্যমে জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
মঙ্গলবার বিকাল পৌনে ছয়টায় বিসিবির সব সামাজিক যোগাযোগ মাধ্যমে দল ঘোষণার পাশাপাশি জার্সি উন্মোচন করার কথা ছিল। কিন্তু ৫ টার দিকে পোস্ট করে জানানো হয় আগের সিদ্ধান্ত থেকে সরে এসেছে বিসিবি।

পোস্টে বলা হয়েছে, ‘আমাদের কিছুটা বিলম্ব হচ্ছে। নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডে শেষে আমরা দল ঘোষণা করব। বিসিবির সব ডিজিটাল মাধ্যম ও সামাজিক মাধ্যমে চোখ রাখুন।’

এদিকে সোমবার থেকেই গুঞ্জন তামিম ইকবালকে বিশ্বকাপ স্কোয়াডে চাচ্ছেন না সাকিব আল হাসান। সোমবার মধ্যরাতে এই নিয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় সভা বসেছিল। সেখানে উপস্থিত ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেও। কোচও অধিনায়কের সঙ্গে সুর মিলিয়েছেন।

সাকিব নাকি ঘোষণা দিয়েছেন আনফিট কাউলে দলে রাখলে তিনি অধিনায়কত্ব করবেন না। এমতাবস্থায় বিপাকে পড়েছে বিসিবি। একদিকে সাকিবের আবদার অন্যদিকে তামিমের মতো অভিজ্ঞ ব্যাটারকে বাদ দেওয়া-কোনটি রক্ষা করবে বিসিবি।

উপায়ন্তর হয়ে আজ মাশরাফির শরণাপন্ন হয়েছে বিসিবি। সাবেক অধিনায়কের সঙ্গে পৃথক বৈঠক করেছেন নির্বাচক এবং বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।