ঢাকা শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাঃ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আরবীঃ ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  1. Lead 1
  2. Lead 2
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর মানুষদের ভেড়ার সাথে তুলনা করে ফেসবুকে স্ট্যাটাস, গ্যাস কম্পানি প্রকৌশলীর

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
প্রকাশিত: ৭:২৩ এ.এম, ২৮ সেপ্টেম্বর ২০২৩
Link Copied!

রাজশাহীর মানুষদের ভেড়ার সাথে তুলনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের সহকারি প্রকৌশলী কামরুল আলম। এঘটনায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে রাজশাহী স্থানীয় জনমনে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে প্রকৌশলী কামরুল আলম (Kamrul Alam) তার এ নামের ফেসবুক ভেরিফাইড পেজে একটি ভিডিও বার্তা ছাড়েন এবং লিখেছেন, বর্তমানে রাজশাহীর কিছু মানুষের কান্ড!

ভিডিওটিতে দেখা গেছে, একটি ভেড়া তার সিং দিয়ে বাসভবনের মেইন গেটে আঘাত করছে। কারণ অপর প্রান্তে ভেড়ার প্রতিচ্ছবি উঠে আসায় তার প্রতিপক্ষ ভেবেই এমনটা করছে বলে ধারণা করা হচ্ছে। তাহলে রাজশাহীর মানুষরা ভেড়ার মত আচরণ করে তিনি কি এটি বুঝাতে চেয়েছেন! এমন প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে ফেসবুক জুড়ে।

এব্যপারে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটিডের সহকারি প্রকৌশলী কামরুল আলম বলেন, আমি কাউকে উদ্দেশ্য করে এটি করেনি। পরক্ষনে তিনি ভুল স্বীকার করে বলেন, এটি আমার ফেসবুক থেকে এখনি ডিলেট করে দিচ্ছি।

এদিকে একজন দায়ীত্ববান ব্যক্তি দ্বারা এধরণের ন্যাকারজনক ঘটনা ভিন্ন চোখে দেখছেন রাজশাহীর স্থানীয়রা। গোলাম সারওয়ার কমেন্টে লিখেছেন, ”ভেড়াকে মানুষ মনে করেন, নাকি মানুষকে ভেড়া”? তার উত্তরে কামরুল আলম রিখেছেন ”ভেড়াগুলোকে মানুষ মনে করেছিলাম সরল মনে”। আবার কেউ হ্যা, হ্যা রিএ্যাক্টও দিয়েছেন।

শাহমখদুম থানা মোড়ের স্থানীয় বাসিন্দা বুলবুল আহম্মেদ বলেন, কামরুল আলম রাজশাহীতে চাকরি করছেন। দুই মেয়েকে স্কুলে লেখাপড়া করাচ্ছেন অথচ তিনি রাজশাহীর শান্তি প্রিয় মানুষদের নিয়ে একটি পশুর সাথে তুলনা করে ফেসবুকে বাজে মন্তব্য করবেন এটি আমরা বরদাস্ত করবোনা। কামরুল আলমের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেওয়ারও দাবি জানান তিনি।

জানতে চাইলে রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম মো: আমিনুর রহমান খান বলেন, বিষয়টি আমার জানা নেই। এমনটি হয়ে থাকলে কামরুল আলমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।