ঢাকা শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাঃ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আরবীঃ ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  1. Lead 1
  2. Lead 2
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

বিশ্বকাপের সময় নরেন্দ্র মোদি স্টেডিয়াম উড়িয়ে দেওয়ার হুমকি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪৪ এ.এম, ৭ অক্টোবর ২০২৩
Link Copied!

বিশ্বকাপের সময় নরেন্দ্র মোদি স্টেডিয়াম উড়িয়ে দেওয়ার হুমকিবিশ্বকাপের সময় নরেন্দ্র মোদি স্টেডিয়াম উড়িয়ে দেওয়ার হুমকি
বহুল প্রতীক্ষিত ওয়ানডে বিশ্বকাপের আসর শুরু হয়েছে। আগামী দেড় মাস ধরে ক্রিকেট উৎসবে মেতে থাকবে সবাই। তবে এর মধ্যেই একটা দুঃসংবাদে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বিশ্বকাপের সময় উড়িয়ে দেওয়া হতে পারে ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম!

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও হত্যার হুমকি দেওয়া হয়েছে। ভারতীয় গণমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, ভারতীয় একটি নিরাপত্তা এজেন্সিকে মেইল বার্তায় এমন হুমকি দেওয়া হয়েছে। এর সঙ্গে ৫০০ কোটি রুপি এবং জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণইয়ের মুক্তির দাবিও জানানো হয়েছে সেই মেইলে।

মেইলে এমন হুমকি পাওয়ার পরেই মুম্বাই পুলিশ এবং গুজরাট পুলিশকে এ ব্যাপারে সতর্ক করা হয়েছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তা বৃদ্ধির পাশাপাশি শহরের নিরাপত্তাও বাড়ানো হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর বলছে, মেইল বার্তায় লেখা হয়েছে- সরকার যদি আমাদের ৫০০ কোটি রুপি এবং লরেন্স বিষ্ণইকে না দেয় তাহলে আমরা নরেন্দ্র মোদি এবং নরেন্দ্র মোদি স্টেডিয়াম উড়িয়ে দেব।

ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে এবারের বিশ্বকাপ। নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই আয়োজিত হয় সেই ম্যাচ। এবারের আসরের ফাইনাল এবং ভারত-পাকিস্তানের মধ্যকার ম্যাচও আয়োজিত হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।

২০১৪ সাল থেকেই জেলে আছেন লরেন্স বিষ্ণই। তবে ধারণা করা হচ্ছে জেলের ভেতর থেকেই নিজের দলবলকে দিকনির্দেশনা দিচ্ছেন তিনি।