ঢাকা শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাঃ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আরবীঃ ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  1. Lead 1
  2. Lead 2
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

কাকে ‘চুপ’ থাকতে বললেন শিশির?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১:৫৫ পি.এম, ৭ অক্টোবর ২০২৩
Link Copied!

আফগানিস্তানকে ৬ উইকেটে হারিয়ে বিশ্বকাপে দারুণ সূচনা করেছে বাংলাদেশ। সেমিফাইনালে চোখ রাখা বাংলাদেশের জন্য এ জয়টা গুরুত্বপূর্ণ ছিল বলে মনে করছেন অনেকে। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে বড় জয় তুলে নেওয়ার কিছুক্ষণ পরই ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

তবে ওই ফেসবুক পোস্টে কিছু লেখেননি শিশির। শুধু একটি ইমোজি দিয়েছেন। সেই ইমোজির মাধ্যমে তিনি কাউকে বলতে চেয়েছেন- ‘চুপ থাকো’।

সাকিবপত্নীর এমন পোস্টে অনেকের মনে প্রশ্ন দেখা দিয়েছে, কার উদ্দেশে তিনি এই ইমোজি দিয়েছেন? কাকেই বা চুপ থাকতে বলেছেন শিশির? যদিও প্রশ্ন দেখা দেওয়াটা স্বাভাবিক। কেননা, শিশির ওই পোস্টে কাউকে মেনশন করেননি।

তবে ধারণা করা হচ্ছে, বিশ্বকাপ শুরুর আগে বাংলাদেশ দল নিয়ে যারা নানা আলোচনা-সমালোচনা করেছিলেন, তাদেরই মুখ বন্ধ রাখতে বলেছেন শিশির।

প্রসঙ্গত, ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট এসোসিয়েশন স্টেডিয়ামে শনিবার টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ৩৭ ওভার ২ বলে ১৫৬ রান তুলে অলআউট হয় আফগানিস্তান। সর্বোচ্চ ৪৭ রান এসেছে রহমানুল্লাহ গুরবাজের ব্যাট থেকে। ৩টি করে উইকেট শিকার করেছেন মেহেদী হাসান মিরাজ ও সাকিব আল হাসান। রান তাড়ায় ৩৪ ওভার ৪ বলে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ। টাইগারদের হয়ে হাফ সেঞ্চুরি পেয়েছেন মিরাজ ও নাজমুল হোসেন শান্ত।