ঢাকা শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাঃ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আরবীঃ ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  1. Lead 1
  2. Lead 2
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

গেন্ডারিয়ায় সহকারি পুলিশ কমিশনার সুরঞ্জনা সাহার নেতৃত্বে ভাইয়ের হাতে ভাই হত্যার ঘটনায় ভাই-ভাবী গ্রেফতার

মো: রাজিব তালুকদার :
প্রকাশিত: ১১:৪১ এ.এম, ২৩ নভেম্বর ২০২৩
Link Copied!

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গেন্ডারিয়ায় ভাইয়ের হাতে ভাইকে হত্যার ঘটনায় ভাই-ভাবীকে গ্রেফতার করার নেতৃত্ব দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী পুলিশ কমিশনার (ওয়ারী জোন) সুরঞ্জনা সাহা । সহকারি পুলিশ কমিশনারের নির্দেশনায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গেন্ডারিয়া থানা পুলিশ আসামিকে আটক করতে সক্ষম হয়।গ্রেফতারকৃতরা হলো দিলীপ ঘোষ ও তার স্ত্রী রিনা ঘোষ।গেন্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু সাঈদ আল মামুন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ১৫ নভেম্বর রাত ৯টার দিকে বাসার রুমের সামনে জুতা রাখাকে কেন্দ্র করে দিলীপ ঘোষ ছোট ভাইয়ের স্ত্রী রেখা রানী দাসকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। রেখার স্বামী মিঠুন কুমার ঘোষ গালিগালাজের প্রতিবাদ করলে দিলীপ ও তার স্ত্রী রিনা মিঠুনের উপর কিল–ঘুষি ও বুকে লাথি মেরে রুমের সামনে ফেলে দেয়। পরে দিলীপ ঘোষ তার ভাই মিঠুনকে কাঠের খাটের পায়া দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে মিঠুন অজ্ঞান হয়ে যায়। তাৎক্ষণিক তার স্ত্রী রেখা রানীর চিৎকারে তার ভাতিজা অর্নব ঘোষ ও অর্পণ ঘোষের সহায়তায় মিঠুনকে ঢাকা ন্যাশনাল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার মিঠুনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মিঠুনের স্ত্রী বাদী হয়ে গেন্ডারিয়া থানায় মামলা রুজু করেন।

ঘটনার পর পরই থানা পুলিশ তদন্ত শুরু করে। ওইদিনই গেন্ডারিয়া থেকে দিলীপের স্ত্রী রিনাকে থানা পুলিশ গ্রেফতার করে। ঘটনার দায় স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে রিনা।

পরে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় ১৮ নভেম্বর টাঙ্গাইলের মির্জাপুর এলাকা থেকে দিলীপ ঘোষকে গ্রেফতার করা হয় বলে জানান গেন্ডারিয়া থানার ওসি।