ঢাকা শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাঃ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আরবীঃ ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  1. Lead 1
  2. Lead 2
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বাকেরগঞ্জে ইউপি চেয়ারম্যানকে হুমকি দিলেন নৌকার প্রার্থী!

নিজস্ব সংবাদদাতা, বাকেরগঞ্জ বরিশাল
প্রকাশিত: ৬:৫০ পি.এম, ২২ ডিসেম্বর ২০২৩
Link Copied!

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে বরিশাল-৬ আসনে নৌকার পক্ষে না থাকায় এক ইউপি চেয়ারম্যানকে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার হুমকি দিয়েছে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনী মাঠে নৌকা মার্কার মেজর জেনারেল (অব.) আব্দুল হাফিজ মল্লিক। গত ২১ ডিসেম্বর দুর্গাপাশা ইউনিয়নের সেনের বাজার এলাকায় গণসংযোগে যান নৌকা মার্কার প্রার্থী হাফিজ মল্লিক। গণসংযোগকালে সেখানে হ্যান্ড মাইক হাতে নিয়ে জনসাধারণের উদ্দেশ্যে তিনি বলেন যারা নৌকার পক্ষে নির্বাচন করবেন না তারা যেন এলাকা ছেড়ে আত্মীয়স্বজনের বাড়িতে বেড়াতে যান, তাহলে ভোট হাফিজ মল্লিকের বিপক্ষে যাবেনা। আর তারা যদি এলাকায় থাকে তাহলেই ভোটগুলো হাফিজ মল্লিকের বিপক্ষে যাবে।

এ সময় নৌকা মার্কার প্রার্থী হাফিজ মল্লিক দুর্গাপাশা ইউপি চেয়ারম্যান হানিফ তালুকদারের উদ্দেশ্যে বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে হানিফ তালুকদারের পক্ষে আমি ভোট চেয়েছিলাম। হানিফ তালুকদার একন ইউপি চেয়ারম্যান হয়ে আমার বিপক্ষে অবস্থান নিয়েচে। চেয়ারম্যানসহ সাধারণ ভোটাররা যারা নৌকার পক্ষে কাজ না করবে তাদেরকে এলাকা ছাড়ার হুমকি দিয়েছেন তিনি। নৌকা মার্কা প্রার্থীর এরকম অসঙ্গতি আচরণে এলাকার সাধারণ মানুষের মধ্যে সমালোচনার ঝড় বইছে।

এ বিষয়ে দুর্গাপাশা ইউপি চেয়ারম্যান হানিফ তালুকদার বলেন, আমি শারীরিক অসুস্থ আছি। পারিবারিক ঝামেলার কারণে এখন পর্যন্ত দ্বাদশ সংসদ নির্বাচনে কোন প্রার্থীর পক্ষেই নামিনি। তবে নৌকা মার্কার প্রার্থী হাফিজ মল্লিক সেনের বাজার তার নির্বাচনী গণসংযোগে এলাকার সাধারণ ভোটারসহ আমাকে নৌকার পক্ষে কাজ না করলে এলাকা ছাড়ার হুমকি দিয়েছে। আমি দুর্গপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা মার্কা নিয়ে নির্বাচিত একজন চেয়ারম্যান। হাফিজ মল্লিকের উস্কানী মূলক এমন বক্তব্যে নৌকার সমর্থিত নেতাকর্মীরা এখন দুঃসাহস দেখাতে শুরু করেছে। হাফিজ মল্লিক দলীয় মনোনয়ন পেয়ে তার নিজ এলাকায় আসলে ফরিদপুর ইউনিয়নের একজন ইউপি সদস্য ইতিমধ্যে সন্ত্রাসীদের হাতে খুনও হয়েছে। এখন আমার নির্বাচিত এলাকা দুর্গাপাশায় এসে আমিসহ এলাকার সাধারণ মানুষকে এলাকা ছাড়ার হুমকি দেয়ায় চারিদিকে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বর্তমানে আমিসহ আমার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছি। যেকোনো সময় আমার উপর বড় ধরণের হামলা হওয়ার আশঙ্কা রয়েছে। তাই জেলা ও উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।