ঢাকা বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাঃ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আরবীঃ ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  1. Lead 1
  2. Lead 2
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

ভক্তের ফোন কেড়ে নিয়ে যা করলেন দক্ষিণী সুপারস্টার (ভিডিও)

বিনোদন ডেস্ক,
প্রকাশিত: ১২:১৩ পি.এম, ৬ জানুয়ারি ২০২৪
Link Copied!

দক্ষিণী ইন্ডাস্ট্রির সুপারস্টার অজিত কুমার। রুপালী পর্দার বাইরে নিজের ব্যক্তিগত জীবনকে গোপন রাখতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম পর্যন্তও ব্যবহার করেন না এই অভিনেতা। ভক্তদের সঙ্গে মাঝে মধ্যেই বিরক্ত হয়ে বাজে আচরণ করেন। এবার এক ভক্তের ফোন কেড়ে নিলেন অজিত।

তবে কি এমন ঘটলো যে, ভক্তের ফোনই কেড়ে নিলেন অজিত? এমন প্রশ্নে রীতিমতো রহস্যের জট বেঁধেছে তার ভক্ত-অনুরাগীদের মনে।

জনসাধারণের কাছ থেকে বরাবরই নিজেকে দূরে সরিয়ে রাখেন এই অভিনেতা। কোনো চলচ্চিত্রের অনুষ্ঠানে যোগ দেওয়া তো দূরের কথা, সিনেমার প্রচারণাতেও কখনও দেখা যায় না তাকে। তারপরও সামাজিক যোগাযোগমাধ্যমে তার সিনেমা নিয়ে মেতে থাকেন ভক্তরা। এমনকি অডিও লঞ্চ এবং প্রি-রিলিজ ইভেন্টের মতো প্রচারমূলক ইভেন্ট ছাড়াই তার চলচ্চিত্রগুলো ব্লকবাস্টার হয়ে ওঠে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, বর্তমানে দুবাইতে পরিবার নিয়ে ছুটি কাটাচ্ছেন অজিত। আর সেখানে এক ভক্তের সঙ্গে অদ্ভুত ব্যবহার করতে দেখা গেছে তাকে। মুহূর্তেই অজিতের এমন কীর্তির ভিডিও ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, অজিতের কাছে গিয়ে এক ভক্ত তার ভিডিও করতে শুরু করলে, অভিনেতা সঙ্গে সঙ্গে তার কাছে গিয়ে ফোন কেড়ে নেয় এবং সেই ভিডিও মুছে দেন। আর এই পুরো বিষয়টির ভিডিও আবার ধারণ করেছেন আরেকজন ব্যক্তি।

ভিডিওটি দেখে নেটিজেনদের মাঝে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। ব্যক্তিগত জীবনের যুক্তি টেনে অজিতের পক্ষেই কথা বলেছেন নেটিজেনদের একাংশ। অন্যদিকে অনেকেই আবার অভিনেতার এমন আচরণে ক্ষুব্ধ হয়েছেন।

এর আগে, করোনা মহামারি চলাকালীন সময়ে এক ভক্ত তার কাছে ছবি তোলার চেষ্টা করলে তার ফোন কেড়ে নিয়েছিলেন অজিত। মহামারি প্রোটোকল ভেঙে ফেলায় সে সময় ব্যাপক ক্ষুব্ধ হয়েছেপকেই অভিনেতা। এমনকি ভক্তকে কড়া হুঁশিয়ারি দিতেও দেখা যায় তাকে। পরে ভক্তের কাছে ফোন ফেরত দেওয়া হয়।

প্রসঙ্গত, অজিত অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘থুনিভা’। পরবর্তীতে মাগিজ থিরুমেনি পরিচালিত ‘ভিদামুইয়ারচি’—এ দেখা যাবে এই অভিনেতাকে। এই সিনেমায় অজিত ছাড়াও তৃষা, অর্জুন এবং রেজিনা ক্যাসেন্দ্রা প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। চলতি বছরেই মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস