ঢাকা বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাঃ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আরবীঃ ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  1. Lead 1
  2. Lead 2
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

বঙ্গবন্ধুর আদর্শ আমাদের চলার পথের পাথেয় : পলক

নিজস্ব প্রতিবেদকঃ-
প্রকাশিত: ১১:৩২ পি.এম, ২৮ জুন ২০২৪
Link Copied!

নাটোর, ২৮ জুন, ২০২৪ : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আমাদের চলার পথের পাথেয়। আওয়ামী লীগ আমাদের স্থায়ী ঠিকানা।
প্রতিমন্ত্রী আজ শুক্রবার বিকেল চারটায় সিংড়া গোডাউন মাঠ চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন।
অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের ২৬১ জনকে মরণোত্তর ২৬১ এবং ৬৩ জন প্রবীণ নেতা-কর্মীকে সম্মাননা এবং ৭৭ জনকে সেলাই মেশিন প্রদান করা হয়।
পলক বলেন, বাংলাদেশ এবং আওয়ামী লীগের ইতিহাস একই সূত্রে গাঁথা।
প্রতিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের দুঃসময়ে দলকে সংগঠিত করেছেন। তিনি দেশের মানুষের জন্যে লড়াই করেছেন, দেশের দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধির পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ গঠনের এই পথ পরিক্রমায় আমরা আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মী সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাবে।
অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি বলেন, বাংলাদেশ এবং বঙ্গবন্ধু এক এবং অভিন্ন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। আলোর দিশারী হিসেবে আবির্ভূত শেখ হাসিনা দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাবে উন্নয়ন ও সমৃদ্ধির কাংখিত গন্তব্যে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এবং নাটোর-নওগাঁ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডভোকেট কোহেলী কুদ্দুস এমপি।
অনুষ্ঠানে উদ্বোধনী বক্তৃতা করেন- জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. সিরাজুল ইসলাম ও প্রধান বক্তার বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান। সভাপতিত্ব করেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ ওহিদুর রহমান।