ঢাকা শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাঃ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আরবীঃ ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  1. Lead 1
  2. Lead 2
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

যে কারণে গোল করার আগ্রহ কমে গেছে মেসির

ডেস্ক নিউজ
প্রকাশিত: ৫:৪০ পি.এম, ১৬ অক্টোবর ২০২০
Link Copied!

ফুটবল গোলের খেলা। আর এই গোল করার আগ্রহই নাকি মেসির এখন কমে গেছে। অবশ্য গোল করার আগ্রহ কমে যাওয়ার কথাও জানিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

ফুটবল ক্যারিয়ারের শুরু থেকেই বার্সেলোনার হয়ে খেলছেন লিওনেল মেসি। স্পেনের এই ক্লাবটির হয়ে ৭৩৪ ম্যাচ খেলে সর্বোচ্চ ৬৩৫ গোল করেছেন তিনি। বার্সেলোনায় গত ১৬ বছরে সতীর্থদের দিয়ে ২৫৬টি গোল বানিয়ে দিয়েছেন আর্জেন্টাইন এই সুপারস্টার।

শুধু তাই নয়, লা লিগায় গত এক মৌসুমে সতীর্থদের দিয়ে সর্বোচ্চ ২১টি গোল করিয়েছেন মেসি। ৩৩ বছর বয়সী এই তারকা ফুটবলার সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, নিজে গোল করার চেয়ে অন্যদের দিয়ে গোল করাতেই বেশি পছন্দ করেন।

আর্জেন্টিনার মাসিক সাময়িকী গারগান্তা পোদেরসারকে মেসি বলেছেন, ব্যক্তিগতভাবে আমার এখন গোল করার আগ্রহ তেমন নেই। নিজে গোল করার চেয়ে দলের জয়ে অবদান রাখতে পারলেই খুশি।

চলতি বছরে করোনাভাইরাস বিশ্বে ছড়িয়ে পড়ার পর থেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মেসিসহ বিশ্বের অনেক তারকা খেলোয়াড়। বছরের শুরুতে বার্সেলোনার হাসপাতাল এবং আর্জেন্টিনায় করোনা চিকিৎসার জন্য ১ মিলিয়ন ইউরো দান করেন মেসি।

করোনা আক্রান্ত রোগীদের মৌলিক প্রয়োজনীয় জিনিস যেমন- পানি, খাবার ও বিদ্যুৎ নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার।

মহামারি করোনাভাইরাসের মধ্যে যারা জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করেছেন সেসব চিকিৎসক-নার্সসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেসি বলেছেন, যারা করোনার মধ্যে লড়াই করেছেন আমাদের উচিত তাদের উদ্দেশে এ বছর জেতা শিরোপাগুলো উৎসর্গ করা।